• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৩১ অপরাহ্ন
  • العربية العربية বাংলা বাংলা English English ગુજરાતી ગુજરાતી हिन्दी हिन्दी اردو اردو
সংবাদ শিরোনাম
বিজ্ঞপ্তি
অনলাইন ভিত্তিক টিভি ও অনলাইন নিউজ পোর্টাল Chatgatv24.com  এর নিয়মিত সম্প্রচার চলছে। চট্টগ্রাম বিভাগের প্রত্যেক জেলা ও উপজেলা এবং সারাদেশে সংবাদদাতা প্রয়োজন । আগ্রহীরা জীবন বৃত্তান্ত সহ আবেদন করতে পারেন । Email - chatgatv24@gmail.com অথবা  news@chatgatv24.com ।

কক্সবাজার জেলায় লাফিয়ে লাফিয়ে  বাড়ছে করোনা রোগীর সংখ্যা

সংবাদ দাতা / ২৫৭ জন পড়েছেন
প্রকাশিত রবিবার, ১০ মে, ২০২০

নিউজ ডেস্ক :

কক্সবাজার জেলায় প্রতিদিনই লাফিয়ে  বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। আজ রবিবার জেলায়  আরও ১০ করোনা রোগী সনাক্ত হয়েছে।গত ছয় দিনেই আক্রান্ত হয়েছেন ৫২ জন। রবিবার আক্রন্তদের মধ্যে সদরের ৬জন,পেকুয়ার ২ জন, চকরিয়ার ১ জন ও উখিয়ার ১ জন রয়েছেন। আর ১০ মে পর্যন্ত কক্সবাজার জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৯১ জনে দাঁড়িয়েছে ।

তাদের মধ্যে জেলার প্রথম করোনা পজেটিভ পাওয়া খুটাখালীর মহিলার নমুনা পরীক্ষা হয়েছিল ঢাকায়। তিনি এখন সুস্থ।কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া এ তথ্য নিশ্চিত করে জানান,রবিবার ১২৫ জনের করোনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১০ জন পজিটিভ হয়েছেন। বাকী সবারই নেগেটিভ এসেছে।কক্সবাজার মেডিকেল কলেজ সূত্রে জানা যায়,গত ২ এপ্রিল থেকে ১০মে পর্যন্ত ২৫৯১ জনের নমুনা পরীক্ষা করে ২৪৯৪ জনের করোনা নেগেটিভ পাওয়া গেছে এবং ৯৭ জনের পজিটিভ পওয়া গেছে।

তন্মধ্যে কক্সবাজার জেলায় করোনা রোগী সনাক্ত হয়েছে ৯১ জন। এর মধ্যে সর্বোচ্চ চকরিয়াতে ২৫ জন,সদর উপজেলায় ২২ জন,পেকুয়ায় ১৪ জন,মহেশখালীতে ১২ জন, উখিয়ায় ৮ জন,টেকনাফে ৬ জন এবং রামুতে ৪ জন রয়েছেন। জেলার ৮ উপজেলার মধ্যে একমাত্র  কুতুবদিয়া এখনো করোনামুক্ত রয়েছে।

এদিকে গত এক সপ্তাহ ধরে হঠাৎ করোনা রোগী বৃদ্ধি পাওয়ায় জেলাবাসীর মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। জেলায় গত ছয় দিনেই আক্রান্ত হয়েছেন ৫২ জন। তাদের মধ্যে গত মঙ্গলবার ১১ জন এবং বুধবার ২ জন,বৃহস্পতিবার সর্বো্চ্চ ১৯জন, শুক্রবার ৪ জন এবং শনিবার ৬জন করোনা রোগী শনাক্ত হওয়ার পর আজ রবিবার কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে আরও ১০ জন করোনা রোগী সনাক্ত হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!