• সোমবার, ১০ মে ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন
  • العربية العربية বাংলা বাংলা English English ગુજરાતી ગુજરાતી हिन्दी हिन्दी اردو اردو
সংবাদ শিরোনাম
পেকুয়ায় র‍্যাবের অভিযানে অস্ত্রসহ এক যুবক আটক কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে দুই যুবককে গুলি ও কুপিয়ে জখমঃ নিহত ১ পেকুয়ায় টইটং ইউনিয়ন এ রাস্তায় ফ্লাট সলিং কাজের উদ্বোধন প্রিয় বার্তাদেশ এ্যাওয়ার্ড ২০২১ ও ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় শতাধিক টমটম চালকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় মহিলাসহ আহত-১১ মহেশখালীতে হেফাজত নেতা মৌলভী হেলাল উদ্দিন গ্রেফতার পেকুয়ায় ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ কর্মসূচি ফেনীতে বিদেশী পিস্তল,ম্যাগজিন ও গুলিসহ ১ সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব -৭ কক্সবাজার জেলায় ২৪ ঘন্টায় ৭৩ জনের করোনা ভাইরাস শনাক্ত
বিজ্ঞপ্তি
অনলাইন ভিত্তিক টিভি ও অনলাইন নিউজ পোর্টাল Chatgatv.24  এর পরীক্ষামূলক সম্প্রচার চলছে। চট্টগ্রাম বিভাগের প্রত্যেক জেলা ও উপজেলা এবং সারাদেশে সংবাদদাতা প্রয়োজন । আগ্রহীরা জীবন বৃত্তান্ত সহ আবেদন করতে পারেন । Email - nagorikchitra@gmail.com  **** কক্সবাজার জেলা তথা দক্ষিণ চট্টগ্রাম এর শিল্পী, গীতিকার, সুরকার, ইউটিউবার ও মিডিয়া কর্মী ভাইদের জন্য সু- খবর 🔉ভয়েস🎼গান🎤ইসলামী সংগীত🔈কবিতা সহ যেকোনো ডিজিটাল অডিও রেকর্ডিং এখন কক্সবাজার জেলার পেকুয়ার টইটং এ. 🔈🎤🎤# ডিজিটাল অডিও রেকর্ডিং এন্ড মিক্সিং 🔉ভয়েস 🎹🎼গান 🎤হামদ 🎧নাত 🎧ইসলামী সংগীত 🔈কবিতা সহ যেকোনো অডিও রেকর্ডিং 📺টিভি বিজ্ঞাপন ডাবিং💁সিনেমা , নাটক , টেলিফিল্ম ডাবিং 📻 রেডিও বিজ্ঞাপন (আরডিসি)# ডকুমেন্টারি 🎹 নাটকের বেকগ্রাউন্ড মিউজিক🏍🚲🚐যোগাযোগ🚗🚕🎙নাগরিক চিত্র মিডিয়া🎙টইটং হাজীবাজার, পেকুয়া,কক্সবাজার. মোবাইল - ০১৮১৯-০৩৪৫৮৬ . চট্টগ্রাম ঠিকানা - পশ্বিম নাসিরাবাদ , বাঁচামিয়া রোড , ব্যাংক কলোনী , সরাইপাড়া ,পাহাড়তলী , চট্টগাম . ( যেকোনো স্থান থেকে আবুল বিড়ি ফেক্টোরি এসে সোজা পশ্বিম দিকে ) 📞📞মোবাইল : ০১৮১৯০৩৪৫৮৬ , ০১৭১২৪৪৬৫৩৩ ইমেইল : nagorikchitra@gmail.comফেইসবুক পেইজ : NCM Sound Lab আপনারা যেকোনো ভিডিও নির্মাণ ও অডিও রেকর্ডিং করতে চাইলে যোগাযোগ করতে পারেন . আমাদের আছে নিজস্ব ডিজিটাল ভিডিও এডিটিং প্যানেল ও ডিজিটাল অডিও রেকর্ডিং স্টুডিও এবং শুটিং সরঞ্জাম। # মিউজিক ভিডিও , শর্টফিল্ম , নাটক , টেলিফিল্ম, টিভি বিজ্ঞাপন , ডকুমেন্টারি সহ যেকোনো ক্রিয়েটিভ ভিডিও নির্মাণ # VFX ভিডিও এডিটিং # সব ধরণের ভিডিওগ্রাফি # প্রফেশনাল ফটোগ্রাফি # ব্রান্ডিং এডভারটাইজিং # DSLR ওয়েডিং ভিডিওগ্রাফি ও ফটোগ্রাফি এছাড়া @ অডিও , ভিডিও প্রকাশনা ও প্রযোজনা করা @ ভিডিও গান , অডিও গান , নাটক , কমেডি , শর্টফিল্ম সহ যেকোনো ভিডিও ইউটিউব এ প্রচার . @ ইসলামী সংগীত , ওয়াজ , মাহফিল ভিডিও করে ইউটিউব এ প্রচার করি . আমাদের আছে আলাদা ইসলামিক ইউটিউব চ্যানেল ইউটিউব চ্যানেল : Nagorik Chitra Media এবং NCM Islamic Tv🏍🚲🚐যোগাযোগ🚗🚕 🎙নাগরিক চিত্র মিডিয়া🎙 টইটং হাজীবাজার,পেকুয়া,কক্সবাজার .মোবাইল - ০১৮১৯-০৩৪৫৮৬  চট্টগ্রাম - পশ্বিম নাসিরাবাদ , বাঁচামিয়া রোড , ব্যাংক কলোনী , সরাইপাড়া ,  পাহাড়তলী , চট্টগাম . ( যেকোনো স্থান থেকে আবুল বিড়ি ফেক্টোরি এসে সোজা পশ্বিম দিকে ) 📞📞মোবাইল : ০১৮১৯০৩৪৫৮৬ , ০১৭১২৪৪৬৫৩৩ ইমেইল : nagorikchitra@gmail.comফেইসবুক পেইজ : NCM Sound Lab

ফেসবুক লাইভে এসে ফেনীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা

সংবাদ দাতা / ১৮৬ জন পড়েছেন
প্রকাশিত বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

ফেনী প্রতিনিধি :

ফেসবুক লাইভে এসে ফেনীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন স্বামী। পুলিশ  নিহত গৃহবধূর স্বামী ওবায়দুল হক টুটুলকে (৩২) আটক করেছে ।

গত বুধবার (১৫ এপ্রিল) দুপুরে ফেনী পৌরসভার উত্তর বারাহীপুর ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।নিহতের বোন রেহানা আক্তার জানান, ৫ বছর আগে কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে গুনবতী এলাকার আকদিয়া গ্রামের সাহাবুদ্দিনের মেয়ে তাহমিনা আক্তারের সঙ্গে ওবায়দুল হক টুটুলের প্রেমের সম্পর্কে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে আর্থিক অস্বচ্ছলতা নিয়ে তাদের পরিবারের মাঝে প্রায় সময় ঝগড়া হয়ে আসছিল। এরইমধ্যে স্বামী টুটুল মেয়ের পরিবারের কাছ থেকে বেশ কিছু টাকাও নেয়। কিন্তু আরো টাকা চাইলে তারা অস্বীকৃতি জানায়।

একপর্যায় দুপুরে ফেসবুক লাইভে এসে স্বামী টুটুল তার স্ত্রীকে এলো পাতাড়ি দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে টুটুল নিজেই পুলিশকে ৯৯৯ মুঠোফোনে খবর দিলে পুলিশ ফেনী মডেল থানাকে জানায়। পরে পুলিশ ঘট নাস্থল থেকে হ ত্যাকারীকে গ্রেফতার করে এবং হ ত্যাকাণ্ডে ব্যবহৃত দা ও ফেসবুকে প্রচার চালানো মো বাইল জব্দ করে।

ফেনী মডেল থানার ভারপ্রা প্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, ফেসবুক লাইভে হ ত্যার পর টুটুল নিজেই ৯৯৯ এ ফোন দিয়ে হত্যার কথা জানায়। পরে আমরা তাকে ধরতে গিয়ে দুই পা শের দরজা আ টকানো পাই। পরে ওই নারীর গলাকাটা লাশ উ দ্ধার ও নিহতের স্বা মীকে আটক করা হয়েছে। এ সময় মোবাইল সেট জব্দ করা হয়েছে।

ওবায়দুল হক টুটুল ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। তাদের ঘরে দেড় বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। সে একই এলাকার গোলাম মাওলা ভুঞার ছেলে।ভিডিওতে দেখা যায়, খুন করার আগে টুটুল বলছিল, একজনের জন্য তার পরিবার ধ্বংস হয়ে গেছে। ৮ মাস বয়সে তার মেয়েকে রেখে চলে যায় সে।

তার সারাজীবন ধ্বংস হয়ে গেছে তার স্ত্রীর জন্য এমন দাবি করে ক্ষোভ প্রকাশ করতে কর তে এক পর্যায়ে স্ত্রীকে এলো পাতাড়ি কোপাতে থাকে টুটুল। কোপানোর পরপরই নিস্তেজ হয়ে যান ভুক্তভোগী নারী।এরপরই টুটুল বলতে থাকে, সে এখন শেষ। আপনারা আমার বাবা-মা ও এতিম মেয়েকে দেখে রাখবেন।

এই খুনের সাথে তিনি নিজেই জড়িত এবং অন্য কেউ এর সাথে সংশ্লিষ্ট নয়, এমন টা বলতে থাকেন তিনি।

লাইভ ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল, “সবাই আমাকে ক্ষমা করবেন। আমার বাবা-মা, ভাই-বোন ও অ নাথ মেয়েটার খেয়াল করবেন”।টুটুল পুলিশকে জানিয়েছে, সে ঢাকায় থাকা অবস্থায় তার স্ত্রী তাহমিনা পরকী য়ায় জড়িয়ে পড়ে। এটা নিয়ে তাদের মধ্যে ঝামেলা হয়। তাহমিনার বাড়ি থেকে টাকা চেয়ে মানসিক হয়রানি করা হতো বলে দাবি করেন টুটুল। আটকের পর টুটুল পুলিশের কাছে খুনের কথা স্বীকার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!