• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৫:৩০ অপরাহ্ন
  • العربية العربية বাংলা বাংলা English English ગુજરાતી ગુજરાતી हिन्दी हिन्दी اردو اردو
সংবাদ শিরোনাম
বিজ্ঞপ্তি
অনলাইন ভিত্তিক টিভি ও অনলাইন নিউজ পোর্টাল Chatgatv24.com  এর নিয়মিত সম্প্রচার চলছে। চট্টগ্রাম বিভাগের প্রত্যেক জেলা ও উপজেলা এবং সারাদেশে সংবাদদাতা প্রয়োজন । আগ্রহীরা জীবন বৃত্তান্ত সহ আবেদন করতে পারেন । Email - chatgatv24@gmail.com অথবা  news@chatgatv24.com ।

ঢাকার ভাড়া বাসায় নিরাপত্তাহীনতায় শিক্ষা উপমন্ত্রী

সংবাদ দাতা / ৩১৭ জন পড়েছেন
প্রকাশিত বুধবার, ১১ মার্চ, ২০২০

ডেস্ক নিউজ : 

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল রাজধানীর বনানী ৯ নম্বর সড়কে একটি ভাড়া বাসায় থাকেন। ওই বাসার নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন চট্টগ্রামের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর এই জ্যেষ্ঠ পুত্র।

মঙ্গলবার (১০ মার্চ) শিক্ষা উপমন্ত্রীর ফ্ল্যাটের এক ফ্লোর নিচের ফ্ল্যাটে গ্রিল কেটে চুরির ঘটনা ঘটে। এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বুধবার (১১ মার্চ) শিক্ষা উপমন্ত্রী জানিয়েছেন, এর আগে একাধিকবার বাসার নিরাপত্তা বাড়ানোর জন্য বনানী থানাকে বলা হয়েছে। তবে থানার পক্ষ থেকে তেমন কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

বনানী থানার এমন অবহেলার ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে লিখিত অভিযোগ করবেন বলে জানান মহিবুল হাসান চৌধুরী নওফেল। শিক্ষা উপমন্ত্রী বলেন, ‘এক বছর আগে ডিএমপি কমিশনারকে আমার বাসার নিরাপত্তার জন্য চিঠি দিলেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। পুলিশ কোনও ব্যবস্থা না নিলে স্বরাষ্ট্রমন্ত্রীকে লিখিতভাবে বিষয়টি জানাবো।’

নওফেল বলেন, মঙ্গলবার রাতে গ্রিল কেটে নিচের বাসায় চুরির ঘটনার পর আবারও নিরাপত্তার বিষয়টি জোরদার করার জন্য বনানী থানাকে অবহিত করা হলে একজন এসআই ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে নিরাপত্তা ব্যবস্থা জোরদার না করে বনানী থানার ওই এসআই গ্রিল মেরামতের পরামর্শ দিয়ে গেছেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!