বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:০৭ অপরাহ্ন বাংলা বাংলা English English
সংবাদ শিরোনাম
এই মাত্র পওয়া
Wellcome to our website...
নগরীর হালিশহর এলাকায় রাস্তায় প্রকাশ্যে স্ত্রীকে ছুরি মেরে হত্যা
/ ৪৮ জন পড়েছেন
প্রকাশিত বুধবার, ২১ জুলাই, ২০২১, ২:৪২ অপরাহ্ন

নগরীর হালিশহর থানাধীন নয়াবাজার বিশ্বরোড এলাকায় এক নারীকে তার স্বামী প্রকাশ্যে ছুরি মেরে হত্যা করেছে। গত মঙ্গলবার (২০ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। এক সঙ্গে থাকতে রাজি না হওয়ায় পাষন্ড স্বামী তার স্ত্রীকে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত রেহেনা বেগমের বয়স ৩০ বছর। তার স্বামী জাহাঙ্গীর হোসেন(৩৮) কে পিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা। পুলিশের সহকারী কমিশনার বলেন, জাহাঙ্গীর তার স্ত্রী রেহেনাকে রাস্তার উপর  ছুরিকাঘাত  করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ কর্মকর্তা মামুন জানান, তিন বছর আগে কাজ নিয়ে বিদেশে গিয়েছিলেন জাহাঙ্গীর । এই সময়ে হালিশহর বৌ বাজার এলাকায় একটি ভাড়া বাসায় মেয়েকে নিয়ে ছিলেন রেহেনা। কিন্তু মাস ছয়েক আগে তিনি ঐ বাসা ছেড়ে চলে যান।

জাহাঙ্গীর বিদেশ থেকে ফিরলে তাকে সবাই বলতে থাকে, তার স্ত্রী তাকে ছেড়ে দিয়েছে। তখন তিনি রেহেনাকে ফেরানোর চেষ্টা করেন।মঙ্গলবার রাতে রেহেনাকে বুঝিয়ে বাসায়  নিয়ে যাচ্ছিলেন জাহাঙ্গীর। কিন্তু রেহেনা মাঝপথে যাবেন না বলাতে রাস্তায় তাদের ঝগড়া শুরু হয়। একপর্যায়ে জাহাঙ্গীর তাকে ছুরিকাঘাত করে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
লাইক পেইজ