বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:১০ অপরাহ্ন বাংলা বাংলা English English
সংবাদ শিরোনাম
এই মাত্র পওয়া
Wellcome to our website...
পেকুয়া উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্টিত
/ ৯২ জন পড়েছেন
প্রকাশিত বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৬:১২ অপরাহ্ন

কক্সবাজারের পেকুয়ায় উপজেলা প্রশাসনের আইন শৃংখলা কমিটির মাসিক সভা ১৫ জুলাই সকাল সাড়ে ১০ টায় উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভপতিত্ব করেন পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোতাছেম বিল্যাহ।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়ার মাননীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম বি এ অনার্স এম এ, পেকুয়া থানার পুলিশ পরিদর্শক সাইফুর রহমান মজুমদার, ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু,বীর মুক্তিযোদ্ধা এড, কামাল হোসেন,

পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবুল কাশেম,সাংবাদিক জহিরুল ইসলাম,উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম,মগনামার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম,রাজাখালীর চেয়ারম্যান ছৈয়দ নুর,সাংবাদিক জালাল উদ্দিন, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি এস এম শাহাদত হোসেন, নুরুল আবছার প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক, পেকুয়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. ছাবের আহমদ, বারবাকিয়ার চেয়ারম্যান এইচ এম বদিউল আলম, পেকুয়া সদরের চেয়ারম্যান এম বাহাদুর শাহ,টইটংয়ের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহাব উদ্দিন, জাতীয় পার্টির মাহবুবুল আলম সিদ্দিকী, পেকুয়া জি এম সি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহির আলম,পেকুয়া পল্লী বিদ্যুত অফিসের জুনিয়র প্রকৌশলী আজিজুল হক,

আওয়ামী লীগ নেতা মুফিজুর রহমান,সাংবাদিক এস এম হানিফ,সাংবাদিক নাজিম উদ্দিন,সাংবাদিক জুবাইদ, পেকুয়া সমাজ সেবা কার্যালয়ের কর্মকর্তার প্রতিনিধি আমজাদ হোসেন প্রমুখ। সভায় প্রধান অতিথি সাংসদ জাফর আলম বলেন, পেকুয়ার জলাবদ্ধতা নিরসনে স্লুইচ গেইটে জল-কপাট ও বেড়িবাঁধ সংস্কার করা হয়েছে সদর ইউনিয়ন পরিষদের সম্মূখের দীঘির সৌন্দর্য বর্ধনের কর্মসূচীর প্রকল্প মন্রণালয়ের পাঠানো হয়েছে এবং অচিরেই কাজ শুরু হবে। চলমান শেখ হাসিনা বানৌজ সাব-মেরিন ঘাঁটির সংযোগ সড়কের উন্নয়ন কাজ দ্রুত গতিতে চালিয়ে নিতে সংবাদকর্মীসহ সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, বীর মুক্তিযোদ্ধা এড, কামাল হোসেন ও সাংবাদিক জালাল উদ্দিন চোর-সিন্ডিকেট নিয়ে দেয়া বক্তব্যের জবাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পেকুয়া থানার পুলিশকে দ্রুত ও কার্যকরী ব্যবস্থা নেয়ার নির্দেশনা দিয়ে আগামী ঈদুল আযহা উপলক্ষে পশুর হাটে ক্রেতা-বিক্রেতাদের স্বাস্থ্যবিধি বজায় রাখতে ও কেনা- বেচা নির্বীগ্ন করার প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়ে উপস্থিত সবাইকে আগাম ঈদ মোবারক ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য শেষ করেন।

সভার সমাপনী বক্তব্যে সভাপতি ও নির্বাহী কর্মকর্তা মোঃ মোতাছেম বিল্যাহ উপজেলা প্রশাসনের সভাক্ষের সংষ্কার কাজ মাননীয় সাংসদ জাফর আলমের ঐকান্তিক সহযোগিতায় সম্পন্ন করতে পারায় সভার পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে সভার সভার সমাপ্তি ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
লাইক পেইজ