বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৪৯ অপরাহ্ন বাংলা বাংলা English English
সংবাদ শিরোনাম
এই মাত্র পওয়া
Wellcome to our website...
পেকুয়ায় যুবককে কুপিয়ে টাকা ছিনতাই
/ ১২৬ জন পড়েছেন
প্রকাশিত বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৬:২৪ অপরাহ্ন

কক্সবাজারের পেকুয়ায় মুহাম্মদ ছলিম(২৮) নামে এক যুবককে কুপিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার(১৫ জুলাই) বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার উজানটিয়া ইউপির পেকুয়ারচর নতুনঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। আহত যুবক একই ইউপির দক্ষিণ সুতাচুরা এলাকার জাফর আলমের ছেলে।

এ ঘটনায় আহত যুবকের ভাই মুহাম্মদ আলী বাদী হয়ে পেকুয়ারচর নতুনঘোনা এলাকার মৃত তোফর আলীর ছেলে লোকমান হাকিম ও তার স্ত্রী মিনু আক্তারকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ বাদী উল্লেখ করেন, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে মুহাম্মদ ছলিম গরু বিক্রির ৫৭ হাজার টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন।

বিবাদীদের বাড়ি যাওয়া মাত্র গতিরোধ করে মাথায় কিরিচের কোপ দিলে মাটিতে লুটিয়ে পড়েন। একপর্যায়ে তার পকেটে থাকা গরু বিক্রির ৫৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ খবর বাদী পক্ষের লোকজন পেয়ে আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

বাদী মোঃ আলম বলেন, লোকমান হাকিম ও তার স্ত্রী পরিকল্পিতভাবে আমার ভাইকে প্রাণে হত্যা করার মানসে কিরিচের কোপ দেন। মহান আল্লাহ সহায় ছিল তাই এখনো বলে বেঁচে গেছেন। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

কিন্তু তার পকেটে রক্ষিত টাকাগুলো নিয়ে গেছে। আমি এ ঘটনার দ্রুত আইনী সহায়তার জন্য থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। পেকুয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) কানন সরকার লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
লাইক পেইজ