বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:১৮ অপরাহ্ন বাংলা বাংলা English English
সংবাদ শিরোনাম
এই মাত্র পওয়া
Wellcome to our website...
পেকুয়ায় প্রবাসীর বসতঘরের হামলা ও মালামাল লুট
/ ১১০ জন পড়েছেন
প্রকাশিত বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৪ অপরাহ্ন
পেকুয়ায় হামলা ও মালামাল লুট

আজিজুল হক (পেকুয়া) : কক্সবাজারের পেকুয়ায় দিন দুপুরে এক সৌদি প্রবাসীর বসতঘরের মালামাল লুট করার ঘটনা ঘটেছে। ২২ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার সদর ইউপির মেহেরনামা মোড়ার পাড়া এলাকার মৃত ইজ্জত আলীর ছেলে প্রবাসী মাহাবুব আলমের বসতঘরে এ ঘটনা ঘটে।

প্রবাসীর মা আমেনা বেগম জানায়, আমার ছেলে প্রবাসী মাহাবুব আলমের সাথে একই এলাকার আনোয়ার হোসেনের মেয়ে রিনা আক্তারের সাথে ১২/১১/২০০৪ ইং তারিখ ইসলামী শরিয়ত মোতাবেক নিকাহ সম্পন্ন হয়। পরক্ষণে তাদের সংসারে অমিল হলে আমার ছেলে প্রবাসী মাহাবুব আলম তার স্ত্রী রিনা আক্তারকে ১৩/০৯/২০২১ ইং তারিখের ১২৫ নং রেজি: মূলে নোটারী পাবলিক চট্রগ্রাম কার্যালয়ে হাজির হয়ে তালাকনামা সম্পাদন করে।

এতে ক্ষিপ্ত হয়ে রিনা আক্তার ও তার পিতা আনোয়ার হোছেন সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার প্রবাসী ছেলে মাহাবুবের বসতঘরে এসে আমাকে মারধর করে ঘরের আসবাবপত্র এবং আমার স্মাট ফোন ও আলমিরার লকার ভেঙ্গে রক্ষিত থাকা ২০ হাজার টাকা সহ মুল্যবান কাগজপত্র লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় প্রবাসী মাহাবুব আলমের বড় ভাই মোহাম্মদ আলী বাদী হয়ে রিনা আক্তার ও তার বাবা আনোয়ার হোসেন কে বিবাদী করে পেকুয়া থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের বাদী জানায়, রিনা আক্তার আমার ভাইয়ের তালাক প্রাপ্ত স্ত্রী। কিছু দিন আগে আমার ভাই আদালতের মাধ্যমে তাকে তালাক দেয়।

এতে ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে। তারা আমার মাকে মারধর করে ঘরের আসবাবপত্র নগদ টাকা সহ মুল্যবান কাগজপত্র লুট করে। তারা এমন কি আমার ভাইকে দেশে ফিরে না আসার জন্য নানা ধরণের হুমকি ধমকি দিচ্ছে । আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি। এ বিষয়ে পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার অভিযোগ পাওয়ার সত্যতা জানিয়ে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
লাইক পেইজ