• শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন
  • العربية العربية বাংলা বাংলা English English ગુજરાતી ગુજરાતી हिन्दी हिन्दी اردو اردو
সংবাদ শিরোনাম
জনপ্রিয় নায়িকা পরিমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলমকে সভাপতির পদ থেকে অব্যাহতি পেকুয়ায় হাসপাতালে যুবকের লাশ রেখে পালাল স্বজনরা পেকুয়ার বনের রাজা খ্যাত শীর্ষ সন্ত্রাসী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে  র‍্যাব-৭ বটতলী মাওলানা কামাল উদ্দিন পাড়া স্মৃতি সংসদের নতুন অফিস উদ্বোধন পেকুয়ায় বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত-৬ টইটংয়ে প্রবাসী আলহাজ্ব রাজামিয়া (রাজিব) এর আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত মহেশখালীতে পিতার হাতে পুত্র খুন ঈদের পর চলমান ‘ লকডাউন ’ আরও এক সপ্তাহ বাড়ানোর পরিকল্পনা : জনপ্রশাসন প্রতিমন্ত্রী সৌদি আরবে মঙ্গলবার (১১ মে) পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি
বিজ্ঞপ্তি
অনলাইন ভিত্তিক টিভি ও অনলাইন নিউজ পোর্টাল Chatgatv.24  এর পরীক্ষামূলক সম্প্রচার চলছে। চট্টগ্রাম বিভাগের প্রত্যেক জেলা ও উপজেলা এবং সারাদেশে সংবাদদাতা প্রয়োজন । আগ্রহীরা জীবন বৃত্তান্ত সহ আবেদন করতে পারেন । Email - nagorikchitra@gmail.com  **** কক্সবাজার জেলা তথা দক্ষিণ চট্টগ্রাম এর শিল্পী, গীতিকার, সুরকার, ইউটিউবার ও মিডিয়া কর্মী ভাইদের জন্য সু- খবর 🔉ভয়েস🎼গান🎤ইসলামী সংগীত🔈কবিতা সহ যেকোনো ডিজিটাল অডিও রেকর্ডিং এখন কক্সবাজার জেলার পেকুয়ার টইটং এ. 🔈🎤🎤# ডিজিটাল অডিও রেকর্ডিং এন্ড মিক্সিং 🔉ভয়েস 🎹🎼গান 🎤হামদ 🎧নাত 🎧ইসলামী সংগীত 🔈কবিতা সহ যেকোনো অডিও রেকর্ডিং 📺টিভি বিজ্ঞাপন ডাবিং💁সিনেমা , নাটক , টেলিফিল্ম ডাবিং 📻 রেডিও বিজ্ঞাপন (আরডিসি)# ডকুমেন্টারি 🎹 নাটকের বেকগ্রাউন্ড মিউজিক🏍🚲🚐যোগাযোগ🚗🚕🎙নাগরিক চিত্র মিডিয়া🎙টইটং হাজীবাজার, পেকুয়া,কক্সবাজার. মোবাইল - ০১৮১৯-০৩৪৫৮৬ . চট্টগ্রাম ঠিকানা - পশ্বিম নাসিরাবাদ , বাঁচামিয়া রোড , ব্যাংক কলোনী , সরাইপাড়া ,পাহাড়তলী , চট্টগাম . ( যেকোনো স্থান থেকে আবুল বিড়ি ফেক্টোরি এসে সোজা পশ্বিম দিকে ) 📞📞মোবাইল : ০১৮১৯০৩৪৫৮৬ , ০১৭১২৪৪৬৫৩৩ ইমেইল : nagorikchitra@gmail.comফেইসবুক পেইজ : NCM Sound Lab আপনারা যেকোনো ভিডিও নির্মাণ ও অডিও রেকর্ডিং করতে চাইলে যোগাযোগ করতে পারেন . আমাদের আছে নিজস্ব ডিজিটাল ভিডিও এডিটিং প্যানেল ও ডিজিটাল অডিও রেকর্ডিং স্টুডিও এবং শুটিং সরঞ্জাম। # মিউজিক ভিডিও , শর্টফিল্ম , নাটক , টেলিফিল্ম, টিভি বিজ্ঞাপন , ডকুমেন্টারি সহ যেকোনো ক্রিয়েটিভ ভিডিও নির্মাণ # VFX ভিডিও এডিটিং # সব ধরণের ভিডিওগ্রাফি # প্রফেশনাল ফটোগ্রাফি # ব্রান্ডিং এডভারটাইজিং # DSLR ওয়েডিং ভিডিওগ্রাফি ও ফটোগ্রাফি এছাড়া @ অডিও , ভিডিও প্রকাশনা ও প্রযোজনা করা @ ভিডিও গান , অডিও গান , নাটক , কমেডি , শর্টফিল্ম সহ যেকোনো ভিডিও ইউটিউব এ প্রচার . @ ইসলামী সংগীত , ওয়াজ , মাহফিল ভিডিও করে ইউটিউব এ প্রচার করি . আমাদের আছে আলাদা ইসলামিক ইউটিউব চ্যানেল ইউটিউব চ্যানেল : Nagorik Chitra Media এবং NCM Islamic Tv🏍🚲🚐যোগাযোগ🚗🚕 🎙নাগরিক চিত্র মিডিয়া🎙 টইটং হাজীবাজার,পেকুয়া,কক্সবাজার .মোবাইল - ০১৮১৯-০৩৪৫৮৬  চট্টগ্রাম - পশ্বিম নাসিরাবাদ , বাঁচামিয়া রোড , ব্যাংক কলোনী , সরাইপাড়া ,  পাহাড়তলী , চট্টগাম . ( যেকোনো স্থান থেকে আবুল বিড়ি ফেক্টোরি এসে সোজা পশ্বিম দিকে ) 📞📞মোবাইল : ০১৮১৯০৩৪৫৮৬ , ০১৭১২৪৪৬৫৩৩ ইমেইল : nagorikchitra@gmail.comফেইসবুক পেইজ : NCM Sound Lab

পেকুয়ার বনের রাজা খ্যাত শীর্ষ সন্ত্রাসী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে  র‍্যাব-৭

নিজস্ব প্রতিবেদক / ২২ জন পড়েছেন
প্রকাশিত বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

কক্সবাজারের পেকুয়ার পাহাড়ি অঞ্চলের সন্ত্রাসী কার্যক্রমের নেতৃত্বদানকারী বনের রাজা খ্যাত জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে  র‌্যাব-৭ এর একটি টিম। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন ফকিরাবাদ এলাকা থেকে তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর এক প্রেস নোটে জানান, কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন বারবাকিয়া এলাকার শীর্ষ সন্ত্রাসী খুনসহ ০৮ মামলার আসামি জাহাঙ্গীর আলম প্রকাশ বনের রাজা জাহাঙ্গীর প্রকাশ ডাকাত জাহাঙ্গীর (৪০) কে চট্টগ্রামের বায়েজিদ থেকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। র‌্যাব-৭, চট্টগ্রাম।

গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন ফকিরাবাদ এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২৭ মে ২০২১ ইং তারিখ ১৫.৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি  আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি জাহাঙ্গীর আলম প্রকাশ বনের রাজা জাহাঙ্গীর (৪০), পিতা- জাফর আলম, থানা- পেকুয়া, জেলা-কক্সবাজারকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার দেখানোমতে নিজ হেফাজতে থাকা ০১ টি এলজি, ০৪ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়। আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার বিভিন্ন সন্ত্রাসীদের নিকট অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।

উল্লেখ্য যে, আসামী জাহাঙ্গীর আলম প্রকাশ বনের রাজা জাহাঙ্গীর প্রকাশ ডাকাত জাহাঙ্গীর নারী ও শিশু নির্যাতন, চুরি, ডাকাতি, অবৈধভাবে বন দখল ও বনজ সম্পদ ধ্বংস, অস্ত্র ও হত্যাসহ ০৮ এর অধিক মামলার অন্যতম আসামী এবং গত ২৪ এপ্রিল ২০২১ খ্রিঃ তারিখে কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন নেজাম উদ্দিন নামের এক ব্যবসায়ীকে নির্মমভাবে গুলি করে ও কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

তথ্যসূত্রে জানা গেছে, জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরে পাহাড়ে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করছে। এক পর্যায়ে রাজনৈতিক ছত্রছায়ায় ইউপি সদস্য নির্বাচিত হন। ইউপি সদস্য নির্বাচিত হয়ে ওয়ার্ড আ’লীগের সভাপতির পদটি ভাগিয়ে নেন। এরপর আরো সক্রিয় হয়ে অপরাধ কর্ম শুরু করে।

ইতোমধ্যে নির্মমভাবে হত্যা করে নিরহ সালমা ও নেজাম উদ্দিনকে। এ দুই হত্যা মামলার প্রধান পরিকল্পনাকারী এমন অভিযোগ রয়েছে। এছাড়াও ধর্ষণ, ধর্ষণ চেষ্টা, হত্যাচেষ্টা, আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা ও বন মামলাসহ বিভিন্ন অপরাধে ৪০ এর অধিক মামলা রয়েছে।

বিগত কয়েকমাস আগে তাকে গ্রেফতার করার জন্য চট্টগ্রাম ও পেকুয়ায় ব্যাপক বিক্ষোভ ও মানববন্ধন করে। তারপরও থানা প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে অপরাধ কর্ম চালিয়ে যাচ্ছেন। পুলিশ তাকে গ্রেফতার করতে না র‌্যাব-৭ একটি টিম অবশেষে অস্ত্রসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!