বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:২০ অপরাহ্ন বাংলা বাংলা English English
সংবাদ শিরোনাম
এই মাত্র পওয়া
Wellcome to our website...
পুরোপুরি নাটকের অভিনেত্রী হয়েছেন তানহা তাসনিয়া
/ ৫৫ জন পড়েছেন
প্রকাশিত বুধবার, ৭ জুলাই, ২০২১, ৭:২১ অপরাহ্ন

সিনেমা দিয়েই অভিনয় জীবন শুরু করেছিলেন তানহা তাসনিয়া। ২০১৪ সালে রফিক শিকদারের পরিচালনায় ভোলা তো যায়না তারে সিনেমার মাধ্যমে ঢালিউডে আবির্ভাব হয় তানহা তাসনিয়ার।

প্রথম ছবি দিয়েই তিনি নজর কাড়েন সবার। এরপর আরও কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও সক্রিয় হয়ে ওঠেন এই অভিনেত্রী। স্থিরচিত্রের পাশাপাশি ভিজ্যুয়াল মডেলিংয়েও তাকে নিয়মিত দেখা যায়। তবে করোনাকাল আসার পর সিনেমার কাজ কমতে থাকে তার। তাই নাটকে অভিনয় শুরু করেন তিনি। তবে এখন তিনি নতুন পরিকল্পনায় অভিনয় শুরু করেছেন।

আগামী ঈদ দিয়েই নতুন পরিকল্পনা বাস্তবায়ন করছেন তানহা। পুরোপুরি নাটকের অভিনেত্রী হয়েছেন তিনি। এখন পর্যন্ত ছয়টি ঈদের নাটকে এরই মধ্যে অভিনয় সম্পন্ন করেছেন।এগুলো হলো- জাহিদ প্রীতমের পরিচালনায়  ‘ভয় করোনা’, আদিবাসী মিজানের  ‘দাঁতাল’, ভিকি জাহিদের  ‘কুয়াশা’, তাইফুর জাহান আশিকের  ‘বউ ভীষণ পাওয়ারফুল’, চয়নিকা চৌধুরীর  ‘বউ বদল’ এবং সাইদুর ইমনের  ‘তোমার আমি’।

এছাড়া আরও তিনটি নাটকে অভিনয়ের কথা রয়েছে এই অভিনেত্রীর। সিনেমা ছেড়ে নাটকে মনোযোগী হওয়া প্রসঙ্গে তানহা তাসনিয়া বলেন,  নাটকে নিয়মিত অভিনয় করার সিদ্ধান্তটি অনেক দিনের। সিনেমা নির্মাণ এখন অনেকটাই কমে গেছে। সারা বছরে হাতেগোনা কয়েকটি সিনেমায় অভিনয় করতে হয়।

বছরের বেশিরভাগ সময় বসে থাকতে হয়। নাটকে এ বিষয়টি নেই। সারা বছরই কাজ করা যায়। তাই নতুন কর্ম-পরিকল্পনা বাস্তবায়ন শুরু করেছি। তাছাড়া আমার পরিবার থেকেও নাটকে অভিনয়ে উৎসাহিত করা হচ্ছে। তাই নাটকেই মনস্থির করেছি। দর্শক যদি নাটকে আমার অভিনয় পছন্দ করেন তাহলে আমি নাটকেই কাজ করে যাব।

এই চিত্রনায়িকা সর্বশেষ রকিবুল আলম রকিবের পরিচালনায়  ‘বিয়ে আমি করব না’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন। এটি এখন মুক্তির অপেক্ষায় আছে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
লাইক পেইজ