• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
  • العربية العربية বাংলা বাংলা English English ગુજરાતી ગુજરાતી हिन्दी हिन्दी اردو اردو
সংবাদ শিরোনাম
বিজ্ঞপ্তি
অনলাইন ভিত্তিক টিভি ও অনলাইন নিউজ পোর্টাল Chatgatv24.com  এর নিয়মিত সম্প্রচার চলছে। চট্টগ্রাম বিভাগের প্রত্যেক জেলা ও উপজেলা এবং সারাদেশে সংবাদদাতা প্রয়োজন । আগ্রহীরা জীবন বৃত্তান্ত সহ আবেদন করতে পারেন । Email - chatgatv24@gmail.com অথবা  news@chatgatv24.com ।

টইটং এ কক্সবাজার পৌর মেয়রের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল ।

সংবাদ দাতা / ৫৩৮ জন পড়েছেন
প্রকাশিত শনিবার, ৬ জুন, ২০২০

রেজাউল করিম পেকুয়াঃ কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান ও তাঁর পরিবারের ৫ সদস্য করোনা আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজে আইসিওতে চিকিৎসাধীন থাকায় তাদের সুস্থতা কামনায় টইটংয়ে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৫ জুন) বাদে জুমা পুর্ব টইটং বনকানন এশায়াতুল উলুম মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তালেব (মাঝি) ও মোঃ রমিজ উদ্দিনের আয়োজনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ পেকুয়া উপজেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও টইটং ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ শহিদুল্লাহ (বিএ) ।

দোয়া মাহফিলে চেয়ারম্যান মোঃ শহিদুল্লাহ (বিএ) বলেন এই মহামারি থেকে বাচঁতে হলে আমাদের নিজ জায়গা থেকে সচেতন হতে হবে, এবং অপ্রয়োজনে ঘর থেকে বাহির হওয়া থেকে আমাদের সবাইকে বিরত থাকতে হবে পাশাপাশি সরকারের দেওয়া সকল দেওয়া সকল নির্দেশনা মেনে চলতে হবে ।

এসময় আরো উপস্থিত ছিলেন এমইউপি মোঃ নবি হোসাইন, টইটং ইউনিয়ন আওমীলীগ সাবেক যুগ্ন সম্পাদক মাস্টার মোঃ জামাল হোসাইন, পেকুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জুবাইদুল্লাহ লিটন, টইটং ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ রবিউল আমল প্রমুখ।

শেষে হাফেজ মাওলানা মোঃ কামাল হোসাইনের পরিচালনায় পৌর মেয়র ও তার পরিবারবর্গের রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। মহান আল্লাহ তায়ালা কাছে মেয়র মুজিবুর রহমান ও তার পরিবারর সুস্থতা কামনাসহ সারা বিশ্বের সকল রোগীদের জন্যেও দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!