বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:২১ অপরাহ্ন বাংলা বাংলা English English
সংবাদ শিরোনাম
এই মাত্র পওয়া
Wellcome to our website...
টইটং ইউপি নির্বাচন নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত প্রচারনায় উপজেলা আওয়ামী লীগ নেতারা
/ ৯৬ জন পড়েছেন
প্রকাশিত শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৬ পূর্বাহ্ন

পেকুয়া প্রতিনিধি : নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে এবার কোমর বেঁধে নেমেছে কক্সবাজারের পেকুয়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। বৃহষ্পতিবার বিকেলে লিফলেট হাতে আনুষ্ঠানিকভাবে প্রচার প্রচারনায় নেমে পড়েন। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কাসেমের নেতৃত্বে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা টইটংয়ের বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকের লিফলেট ভোটারদের মাঝে বিলি করেন।

এ সময় উন্নয়নের প্রতীক নৌকার প্রার্থী জাহেদুল ইসলাম চৌধুরীর জন্য ভোট চাওয়া হয়। এদিকে উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা শতঃষ্পুর্তভাবে পাড়ায় পাড়ায় গিয়ে ভোট চাওয়ায় এলাকায় চাঙ্গাভাব দেখা দিয়েছে।

এদিন সদর আওয়ামীলীগের সভাপতি আযম খান,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো.বারেক,জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক শাহাদত হোসাইনসহ বিপুল আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা শেখ হাসিনার মনোনীত প্রার্থী জাহেদুল ইসলাম চৌধুরীর সমর্থনে নৌকা মার্কার নির্বাচনী প্রচার প্রচারনায় ব্যস্ত হতে দেখা গেছে।

সন্ধ্যায় মৌলভীপাড়ায় কর্মী সমাবেশে যোগদান করে বক্তব্য দেন নেতৃবৃন্দরা। আর মাত্র তিনদিন বাকি। ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে টইটং ইউপির নির্বাচন। এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কাসেম বলেন, উন্নয়নের জন্য নৌকার কোন বিকল্প নেই।

আর মাত্র কয়েকদিন বাকি আছে। আজ থেকে আমরা আনুষ্ঠানিকভাবে নৌকা মার্কার প্রচারনায় নেমে পড়েছি। সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হবে। নৌকার জোয়ার ওঠেছে। ইনশাল্লাহ নৌকার বিজয়কে কেউ ঠেকাতে পারবেনা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
লাইক পেইজ