• শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন
  • العربية العربية বাংলা বাংলা English English ગુજરાતી ગુજરાતી हिन्दी हिन्दी اردو اردو
সংবাদ শিরোনাম
জনপ্রিয় নায়িকা পরিমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলমকে সভাপতির পদ থেকে অব্যাহতি পেকুয়ায় হাসপাতালে যুবকের লাশ রেখে পালাল স্বজনরা পেকুয়ার বনের রাজা খ্যাত শীর্ষ সন্ত্রাসী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে  র‍্যাব-৭ বটতলী মাওলানা কামাল উদ্দিন পাড়া স্মৃতি সংসদের নতুন অফিস উদ্বোধন পেকুয়ায় বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত-৬ টইটংয়ে প্রবাসী আলহাজ্ব রাজামিয়া (রাজিব) এর আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত মহেশখালীতে পিতার হাতে পুত্র খুন ঈদের পর চলমান ‘ লকডাউন ’ আরও এক সপ্তাহ বাড়ানোর পরিকল্পনা : জনপ্রশাসন প্রতিমন্ত্রী সৌদি আরবে মঙ্গলবার (১১ মে) পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি
বিজ্ঞপ্তি
অনলাইন ভিত্তিক টিভি ও অনলাইন নিউজ পোর্টাল Chatgatv.24  এর পরীক্ষামূলক সম্প্রচার চলছে। চট্টগ্রাম বিভাগের প্রত্যেক জেলা ও উপজেলা এবং সারাদেশে সংবাদদাতা প্রয়োজন । আগ্রহীরা জীবন বৃত্তান্ত সহ আবেদন করতে পারেন । Email - nagorikchitra@gmail.com  **** কক্সবাজার জেলা তথা দক্ষিণ চট্টগ্রাম এর শিল্পী, গীতিকার, সুরকার, ইউটিউবার ও মিডিয়া কর্মী ভাইদের জন্য সু- খবর 🔉ভয়েস🎼গান🎤ইসলামী সংগীত🔈কবিতা সহ যেকোনো ডিজিটাল অডিও রেকর্ডিং এখন কক্সবাজার জেলার পেকুয়ার টইটং এ. 🔈🎤🎤# ডিজিটাল অডিও রেকর্ডিং এন্ড মিক্সিং 🔉ভয়েস 🎹🎼গান 🎤হামদ 🎧নাত 🎧ইসলামী সংগীত 🔈কবিতা সহ যেকোনো অডিও রেকর্ডিং 📺টিভি বিজ্ঞাপন ডাবিং💁সিনেমা , নাটক , টেলিফিল্ম ডাবিং 📻 রেডিও বিজ্ঞাপন (আরডিসি)# ডকুমেন্টারি 🎹 নাটকের বেকগ্রাউন্ড মিউজিক🏍🚲🚐যোগাযোগ🚗🚕🎙নাগরিক চিত্র মিডিয়া🎙টইটং হাজীবাজার, পেকুয়া,কক্সবাজার. মোবাইল - ০১৮১৯-০৩৪৫৮৬ . চট্টগ্রাম ঠিকানা - পশ্বিম নাসিরাবাদ , বাঁচামিয়া রোড , ব্যাংক কলোনী , সরাইপাড়া ,পাহাড়তলী , চট্টগাম . ( যেকোনো স্থান থেকে আবুল বিড়ি ফেক্টোরি এসে সোজা পশ্বিম দিকে ) 📞📞মোবাইল : ০১৮১৯০৩৪৫৮৬ , ০১৭১২৪৪৬৫৩৩ ইমেইল : nagorikchitra@gmail.comফেইসবুক পেইজ : NCM Sound Lab আপনারা যেকোনো ভিডিও নির্মাণ ও অডিও রেকর্ডিং করতে চাইলে যোগাযোগ করতে পারেন . আমাদের আছে নিজস্ব ডিজিটাল ভিডিও এডিটিং প্যানেল ও ডিজিটাল অডিও রেকর্ডিং স্টুডিও এবং শুটিং সরঞ্জাম। # মিউজিক ভিডিও , শর্টফিল্ম , নাটক , টেলিফিল্ম, টিভি বিজ্ঞাপন , ডকুমেন্টারি সহ যেকোনো ক্রিয়েটিভ ভিডিও নির্মাণ # VFX ভিডিও এডিটিং # সব ধরণের ভিডিওগ্রাফি # প্রফেশনাল ফটোগ্রাফি # ব্রান্ডিং এডভারটাইজিং # DSLR ওয়েডিং ভিডিওগ্রাফি ও ফটোগ্রাফি এছাড়া @ অডিও , ভিডিও প্রকাশনা ও প্রযোজনা করা @ ভিডিও গান , অডিও গান , নাটক , কমেডি , শর্টফিল্ম সহ যেকোনো ভিডিও ইউটিউব এ প্রচার . @ ইসলামী সংগীত , ওয়াজ , মাহফিল ভিডিও করে ইউটিউব এ প্রচার করি . আমাদের আছে আলাদা ইসলামিক ইউটিউব চ্যানেল ইউটিউব চ্যানেল : Nagorik Chitra Media এবং NCM Islamic Tv🏍🚲🚐যোগাযোগ🚗🚕 🎙নাগরিক চিত্র মিডিয়া🎙 টইটং হাজীবাজার,পেকুয়া,কক্সবাজার .মোবাইল - ০১৮১৯-০৩৪৫৮৬  চট্টগ্রাম - পশ্বিম নাসিরাবাদ , বাঁচামিয়া রোড , ব্যাংক কলোনী , সরাইপাড়া ,  পাহাড়তলী , চট্টগাম . ( যেকোনো স্থান থেকে আবুল বিড়ি ফেক্টোরি এসে সোজা পশ্বিম দিকে ) 📞📞মোবাইল : ০১৮১৯০৩৪৫৮৬ , ০১৭১২৪৪৬৫৩৩ ইমেইল : nagorikchitra@gmail.comফেইসবুক পেইজ : NCM Sound Lab

মহেশখালীতে পিতার হাতে পুত্র খুন

নিজস্ব প্রতিবেদক / ৩২ জন পড়েছেন
প্রকাশিত মঙ্গলবার, ১১ মে, ২০২১

মহেশখালীর শাপলাপুরের জামিরছড়ি গ্রামে গভীর রাতে পিতা ও সৎ ভাইদের হাতে ঘুমন্ত অবস্থায় খুন হয়েছে জুবায়ের (৩৫) নামের এক যুবক। এ ঘটনায় নিহতের আরেক ভাই মোঃ ফয়সাল (২৮), মা জান্নাত আরা বেগম, মেয়ে জুনু বেগম ও জুনু বেগমের মেয়ে শামীমাকে গুরতর আহত হয়েছে।

গত ১০ মে রাত সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতেই এ ঘটনা ঘটে। গুরুতর আহত ফয়সালকে  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যান্যদের চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় লোকজন জানিয়েছেন, মৃত মাস্টার ছালেহ আহমদ এর প্রথম পুত্র আলতাফ একাধীক বিবাহ করেছে। তার প্রথম স্ত্রী জান্নাত আরা বেগম।

নিহত জুবায়ের তার প্রথম পুত্র। প্রথম স্ত্রী জান্নাত আরা বেগম ছেলে মেয়েদের নিয়ে একই বাড়িতে পৃথকভাবে বসবাস করেন। সম্প্রতি জুবায়ের তার পিতা আলতাফ থেকে ২০ শতক জমি ক্রয় করেন। জমির পুরো টাকা গ্রহন করে রেজিস্ট্রি দিতে বার বার অপারগতা প্রকাশ করে আলতাফ।

এ বিষয় নিয়ে মহেশখালী থানায় একাধীক অভিযোগ দায়ের করেছে পরস্পরের বিরুদ্ধে। ওই অভিযোগ মিমাংশা না করে দীর্ঘসূত্রিতার কারণে এঘটনা ঘটেছে বলে জানান স্থানীয়রা। স্থানীয় লোকজন জানান, আলতাফ এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। আলতাফ বাহিনীর প্রধান হিসেবে তাকে সকলেই চিনে।

এলাকায় সন্ত্রাস, হত্যা, ধর্ষণ, চাঁদাবাজিসহ অসংখ্য অভিযোগে তার বিরুদ্ধে মহেশখালী থানায় একাধীক মামলা রয়েছে। বছরের অধিকাংশ সময় জেল হাজতে থাকে বিভিন্ন মামলায়। মহেশখালী থানার ওসি আবদুল হাই জানিয়েছেন, এঘটনায় জড়িত প্রধান আসামী আলতাফ ও তার পুত্র টিপুকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!